Image

আমাদের সম্পর্কে

স্বাস্থ্যকর বিষমুক্ত ও সবচেয়ে তাজা সামুদ্রিক মাছ সংগ্রহ ও বাজারজাত করণে আমাদের রয়ছে দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা।  সরাসরি গভীর সমুদ্রে মৎস্য আহরণকারী জাহাজ থেকে সামুদ্রিক মাছ সংগ্রহ করে সেই মাছ দ্রুততম সময়ে তাজা তাজা অবস্থায় মৎস্য প্রেমীদের দোরগোড়ায় পৌছে দেওয়াই আমদের প্রধান উদ্দেশ্য।  
কঠোর মান নিশ্চিত করার মাধ্যমে আমরা জাহাজের সেরা মাছটি স্বল্পতম খরচে ও স্বল্পতম সময়ের মধ্যে ভোক্তাদের দোরগোড়ায় পৌছে দিতে বদ্ধপরিকর ।
আমাদের বেশিরভাগ সামুদ্রিক মাছ  মৎস্য আহরণ কারী জাহাজ থেকে  সরাসরি সংগৃহীত। আর অন্যান্য  পণ্য  সমূহ অঞ্চলভিত্তিক  বিভিন্ন জনপ্রিয় ও বিখ্যাত  স্থানের কৃষক থেকে  সরাসরি সংগৃহীত । তাই রাসায়নিক মুক্ত মাছ ও  ভেজাল মুক্ত পণ্য  পরিবেশনে একমাত্র আমরাই  সবচেয়ে নির্ভরযোগ্য ।    

আমাদের রূপকল্প

ফরমালিন মুক্ত তাজা সামুদ্রিক মাছ সংগ্রহ করা বিশাল এক চ্যালেঞ্জের ব্যাপার।

তাই আমরা দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে কি ভাবে সবচেয়ে তাজা মাছ মৎস্য প্রেমীদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া যায় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

তাই আমরা সরাসরি গভীর সমুদ্রে মৎস্য আহরণকারী জাহাজ থেকে সামুদ্রিক মাছ সংগ্রহ করে সেই মাছ দ্রুততম সময়ে তাজা তাজা অবস্থায় মৎস্য প্রেমীদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সকল ব্যবস্থা গ্রহণ করেছি।

আমদের প্রধান রূপকল্প হল একদিন বাংলার প্রতিটি পরিবারে ফরমালিন মুক্ত তাজা সামুদ্রিক মাছ ও অন্যান্য খাঁটি পণ্য পৌঁছে দেওয়া। 

আমাদের অভিলক্ষ্য

আমাদের ভোক্তাদের সন্তুষ্টিই আমাদের ব্যবসার প্রধান লক্ষ্য। 

তাই আমরা সরাসরি গভীর সমুদ্রে মৎস্য আহরণকারী জাহাজ থেকে সামুদ্রিক মাছ  সংগ্রহ করে সেই মাছ তাজা অবস্থায় মৎস্য প্রেমীদের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যেই  আমদের সকল কর্মকান্ড  আবর্তিত। 

তাছাড়া আমরা গ্রাহকদের নিকট কাপ্তাই লেকের মাছ , সুন্দরবনের খাঁটি মধু, বিষমুক্ত পাহাড়ি ফল সরবরাহ করার পদক্ষেপও নিয়েছি।  

আমদের সেবা সমূহ 

  • ফরমালিন মুক্ত সামুদ্রিক মাছ সরবরাহ 
  • আসল কাপ্তাই লেকের মাছ সরবরাহ  
  • বিষমুক্ত পাহাড়ি ফল সরবরাহ   
  • সুন্দরবনের খাঁটি মধু সরবরাহ   
  • বিষমুক্ত শুটকি সরবরাহ   

আমাদের প্রধান বৈশিষ্ট্য সমূহ 

ফ্রী ডেলিভারি

১০ কেজি  পরিমাণ পণ্য / মাছ  অথবা ৫,০০০(পাঁচ হাজার) টাকা মূল্যমানের যে কোন পণ্য একত্রে  ক্রয় করল চট্রগ্রাম শহরের মধ্যে  শিপিং চার্জ সম্পূর্ণ  ফ্রি।    

২৪ ঘন্টা সার্ভিস

আমাদের ওয়েব সাইট অথবা  অ্যাপস এর  মাধ্যমে রাত দিন ২৪ ঘণ্টা য়ে কোন পণ্য ক্রয় করতে পারেন।  ক্রয়ের ৪৮ ঘণ্টার মধ্যে পণ্য  আমরা আপনার  দোরগোড়ায় পৌছে দিব।

নিরাপদ অর্থ লেনদেন ব্যবস্থা

আমরা আমাদের ভোক্তাদের লেনদেন সম্পর্কিত সকল তথ্য নিরাপদ রাখার ব্যাপারে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকি। উপরুন্ত লেনদেন সম্পর্কিত সকল তথ্যের গোপনীয়তা রক্ষ্যা করাও আমাদের  নৈতিক দায়িত্ব।

সহজ বিনিময়

পণ্য পাওয়ার পরে আপনি  আমাদের পণ্যের কোন সমস্যা (মাছের  ক্ষত্রে "নিম্নমানের  পচা মাছ", অন্যান্য পণ্যের  ক্ষেত্রে - মান সম্মত না হওয়া বা বর্ণনার সাথে পণ্যের মিল না থাকা ইত্যাদি) পান সে ক্ষেত্রে আপনি ঐ পণ্যের পরিবর্তে অন্য পণ্য পরিবর্তন করে নিতে পারবেন।

আমরা

 Image

বেলাল উদ্দিন আহমেদ

চেয়ারম্যান

 Image

বোরহান উদ্দিন

প্রধান নিবাহী কর্মকর্তা

 Image

নজরুল ইসলাম

অপারেশন ডাইরেক্টর 

 Image

মো আনোয়ার হোসেন

ফিনান্স ও আকাউন্টস  ডাইরেক্টর

Item added To cart
X